1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে” প্রেমের প্রস্তাবে রাজি “না হওয়ায় শিক্ষার্থীকে ধর্ষণেরচেষ্টা

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২৮৩ বার পঠিত

অর্জুন দেবনাথ : মৌলভীবাজার জেলার কমলগঞ্জে কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিলে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ করেছেন ভুক্তভোগী ও তার।
গত শুক্রবার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউপির মদনমোহনপুর চা বাগানের লছমীপাড়া এলাকায় নিজ বাড়িতে শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে।
অভিযুক্ত নয়ন ছত্রী মদনমোহনপুর চা বাগানের লছমী পাড়ার চা শ্রমিক সরবন ছত্রীর ছেলে।
ভুক্তভোগী জানান, মাধবপুর হাই স্কুল থেকে গত বছর এসএসসি পাশ করা ওই শিক্ষার্থীকে দীর্ঘ দিন ধরে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল নয়ন ছত্রী নামের বখাটে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে বিভিন্ন সময় অশালীন মন্তব্য করে আসছিল।
ভুক্তভোগীর বাবা বলেন শুক্রবার সন্ধ্যায় মেয়ে হাড়ি-পাতিল ধৌত করার জন্য বাড়ির কুয়ায় যায়। এ সময় বখাটে নয়ন ছত্রী মেয়েকে পেছন থেকে ঝাপটে ধরে জোর ‍পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। ধস্তাধস্তির একপর্যায়ে তার চিৎকারে ছোট ছেলে এগিয়ে গেলে বখাটে নয়ন পালিয়ে যায়। রাতেই বখাটের পরিবারের কাছে সালিশ নিয়ে গেলে আমার পরিবারের ওপর হামলার চেষ্টা চালায়। শনিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ দিয়েছি। মাধবপুর ইউপি চেয়ারম্যান সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর পরিবার আমার কাছে এসেছিলো এ ঘটনায় উপযুক্ত শাস্তির আশ্বাস দিয়েছি।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: ইয়ারদৌস হাসান ধর্ষণ চেষ্টার অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান,তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..